BSc Nursing Low Fees College

বেসরকারীতে বি.এস.সি নার্সিং করতে হলে কমপক্ষে ১ লাখ ২০ হাজার থেকে ২ লাখ পর্যন্ত লাগে। ভর্তি পরীক্ষা হবার পরে বিভিন্ন কলেজ থেকে বিশেষ ছাড় দিয়ে থাকে। সে সময় খোঁজ নিতে হয় কোন কলেজে ভর্তি হবেন, কত টাকা লাগবে বা কত টাকা ছাড় দিবে। অনেক বেসরকারী নার্সিং কলেজ আছে যারা তাদের সকল শিক্ষার্থীদের পড়া শেষে চাকরির ব্যাবস্থা করে থাকে। এজন্য ভর্তি হবার আগে সুযোগ সুবিধা সম্পর্কে জেনে নেয়া ভালো হবে। 

বেসরকারিতে ভর্তির জন্য বিভিন্ন কলেজ থেকে যে ছাড় বা সুবিধা দেবেন, সে সম্পর্কে এখানে নিয়মিতভাবে আপডেট দেয়া হবে। তাছাড়া কেউ না জেনে শুনে কোনো বেসরকারিতে ভর্তি হবেননা। প্রয়োজনে আমাদের কাছে জিজ্ঞাসা করে জেনে নিবেন কলেজ সম্পর্কে। কেননা আমরা প্রায় মোটামুটে সবগুলো কলেজ সম্পর্কেই জানি, কোনটার কি অবস্থা। ওয়েবসাইটে পাবলিকলি কোনো কলেজ সম্পর্কে আমরা লিখছিনা। 

আবার এমনো কলেজ আছে, যেখানে নার্সিং পড়া লেখার পাশাপাশি কলেজের সাথে সম্পৃক্ত হাসপাতালে জব করে খরচ চালানোর সুযোগ করে দেয়। এই সুবিধাটি কোনো কলেজেই সরাসরি প্রকাশ করেনা। এজন্য নিজ থেকে কর্তৃপক্ষকে এ বিষয়ে জিজ্ঞেস করে নিতে পারেন (বিশেষ রেফারেন্স হলে ভালো)।  রাজধানীর অনেক বড় বড় সুনামধন্য নার্সিং কলেজেও এই সুযোগটি দেয়া হয় (গোপনীয়ভাবে)

আমাদের পক্ষ থেকে সবার জন্য সঠিক ও নির্ভরযোগ্য তথ্য থাকবে সবার জন্য। যেকোনো প্রয়োজনে আমাদের ওয়েবসারটের নিচে থাকা মোবাইল নাম্বারে কল করতে পারেন। (রাত ৮ টা থেকে ১০ টার মধ্যে)
Powered by Blogger.